May 19, 2024, 2:00 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
বাগমারায় চাঁদাবাজি করতে গিয়ে জনতার হাতে গণধোলাইয়ের শিকার দুই ভুয়া সাংবাদিক কেশরহাটে ভোক্তা অধিকারের অভিযান তিন প্রতিষ্ঠানকে জরিমানা কেশরহাটে A+ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান এই চৌকি নাকি ছাগল রাখার চৌকি! এটাতে নাকি মানুষ ঘুমায় না! আসলে কি তাই! ভোটের সমীকরণে এগিয়ে অধ্যাপক সইদুল হক নাসিরনগর পাবলিক লাইব্রেরিতে সর্বোচ্চ বই পড়ুয়াদের মাঝে পুরস্কার প্রদান নাসিরনগরে আফ্রিকান মাগুর ও জাটকা জব্দ করে মাদ্রাসায় বিতরণ মোহনপুরে দীর্ঘদিন দখলে থাকা তিনটি খাসপুকুর উন্মুক্ত করলেন ইউএনও এসএসসি পরীক্ষায় পাস করল মা ও মেয়ে মোহনপুরে বীর মুক্তিযোদ্ধা আয়নাল হকের দাফন সম্পন্ন
রাণীশংকৈলে এসএসসি ‘৯২ ব্যাচ এসোসিয়েশন বন্ধুদের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

রাণীশংকৈলে এসএসসি ‘৯২ ব্যাচ এসোসিয়েশন বন্ধুদের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মাহাবুব আলম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় গতকাল বৃহস্পতিবার (৪ এপ্রিল) পবিত্র মাহে রমজানের ২৪ তম রোজার এসএসসি ৯২ ব্যাচ এসোসিয়েশনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

অনুষ্ঠানে সকল মৃত, বন্ধু, আত্মীয় স্বজনদের আত্মার মাগফেরাত ও দেশ জাতির শান্তি কামনা করে স্থানীয় শান্তা কমিউনিটি সেন্টারে বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে মোনাজাত করা হয়।

এসএসসি ৯২ ব্যাচের আহবায়ক রফিউল ইসলামের আহবানে অনুষ্ঠানের সভাপতি হিসেবে সাবেক মেয়র আলমগীর সরকারের সভাপতিত্বে ৯২ সালের এসএসসি ব্যাচের বন্ধুরা একত্রিত হয়ে ইফতার পার্টি মিলন মেলায় পরিণত করে। একে অপরের সাথে সৌজন্য সাক্ষাত অতীতকে আলিঙ্গন করেন সকল বন্ধুরা।

এ সময় বন্ধুদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও ইনভাটা সমিতির সভাপতি আহমদ হোসেন বিপ্লব,বাংলাদেশ কেন্দ্রীয় সরকারি শিক্ষা অফিসার এসোসিয়েশন সভাপতি এস এম রবিউল ইসলাম সবুজ, রাতোর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শরৎচন্দ্র রায়, প্রভাষক সাংবাদিক সফিকুল ইসলাম শিল্পী, প্রধান শিক্ষক মেরিনা আক্তার মেরি, এটি এম কামাল হোসেন শান্ত, ইশরাত জাহান মিতু, ইন্সপেক্টর সারোয়ার হোসেন, জিল্লুর রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com